পড়ন্ত বেলায়
- মোঃ মিজানুর রহমান খান ১৭-০৫-২০২৪

<><><><><<<><><><>><>><<><>
রোদের অর্হনিশি আসা যাওয়ার খেলা,
তপ্ত বুকে রোদের উওাপে কাটে বেলা ।
অদম্য কোন মানুষ ভাসায় প্রেমের ভেলা,
দৃষ্টিহীন মনের সাপ লুডুর মেলা,
প্রেমহীন বুকের চিৎকারে পথ চলা,
বিকশিত সুরে ছন্দের পাল তোলা,
জীবন বোধের কাছে হারায় যুক্তিহীন কিছু কথা,
”ভালবাসি’ এ পাওযার নয় ,স্বপ্নওয়ালা
একান্তে এ কাজ অতিত সেড়ে গেছে----
আছে শুধু যুক্তিযুক্ত পড়ন্ত বেলা ।।।--

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।